কলকাতায় বাংলাদেশি ৪ তারকার ব্যস্ত সময়

‘দারুণ সময় পার করছি কলকাতায়।'
জয়া আহসান, তারিন, শাকিব খান ও চঞ্চল চৌধুরী। ছবি: সংগৃহীত

ঢাকার অনেক তারকা কলকাতার সিনেমায় অভিনয় করেছেন, পেয়েছেন সাফল্য। জয়া আহসান নতুন সিনেমার শুটিংয়ের জন্য এবং তারিন নতুন সিনেমার মুক্তির জন্য এখন কলকাতায়। এ ছাড়া, শাকিব খান ও চঞ্চল চৌধুরীও শুটিং করছেন সেখানে।

জয়া আহসান গত এক দশকে কলকাতায় বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এ বছর তার অভিনীত 'ভূতপরী' মুক্তি পেয়েছে। গত বছর তিনি 'অর্ধাঙ্গিনী' সিনেমার কারণে আলোচনায় ছিলেন।

এবার জয়া আহসান কলকাতা গিয়েছেন নতুন সিনেমার শুটিংয়ের জন্য। অনিরুদ্ধ রায় চৌধুরীর 'ডিয়ার মা' সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন জয়া আহসান। শুটিং শুরু হবে শিগগির, এখন চলছে রিহার্সেল।

জয়া আহসান বলেন, 'গরমের মধ্যেই শুটিং করতে হবে। প্রথমবারের মতো নতুন ধরণের একটি চরিত্রে অভিনয় করব। শেষ মুহুর্তের প্রস্তুতি চলছে। আশা করছি ভালো কিছু হবে।'

জনপ্রিয় তারকা অভিনেত্রী তারিন প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত 'এটা আমাদের গল্প' মুক্তি পেয়েছে গত শুক্রবার। সিনেমাটি পরিচালনা করেছেন মানসী সিনহা। নতুন সিনেমা মুক্তি উপলক্ষ্যে কলকাতায় গিয়েছেন তারিন।

তারিন অংশ নিয়েছেন সিনেমাটির প্রিমিয়ার শোতে। এ ছাড়া, 'এটা আমাদের গল্প' সিনেমার প্রমোশনের জন্যও ব্যস্ত সময় পার করছেন তিনি।

তারিন বলেন, 'দারুণ সময় পার করছি কলকাতায়। দর্শকদের সঙ্গে, শিল্পীদের সঙ্গে সুন্দর সময় কাটছে।'

কলকাতায় রায়হান রাফী পরিচালিত 'তুফান' সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চঞ্চল চৌধুরী। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো নেতিবাচক চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

চঞ্চল চৌধুরী বলেন, 'বেশ কয়েকদিন শুটিং চলবে। গরমের মধ্যেই শুটিং করছি। নতুন গল্প, নতুন চরিত্র—সব মিলিয়ে ভালো লাগছে।'

'তুফান' সিনেমাটি দর্শকরা দেখতে পাবেন ঈদুল আযহায়।

Comments